ঢাকা | বঙ্গাব্দ

শাহরুখ, সালমানের এলাকায় তৃপ্তির নতুন ঠিকানা

  • আপলোড তারিখঃ 09-06-2024 ইং |
  • নিউজটি দেখেছেনঃ 1336 জন
শাহরুখ, সালমানের এলাকায় তৃপ্তির নতুন ঠিকানা ছবির ক্যাপশন: শাহরুখ, সালমানের এলাকায় তৃপ্তির নতুন ঠিকানা
ad728

বলিউডের নিউ গ্ল্যামার গার্ল তৃপ্তি দিমরি। ১০ বছরের বেশি সময় ধরে বি-টাউনে কাজ করছেন তিনি। তবে ক্যারিয়ারের সূবর্ণ সময় যাচ্ছে তার। বেড়েছে কাজের চাপ। নির্মাতাদের পছন্দের তালিকায় তিনি রয়েছেন ওপরের দিকে। এবার অভিনেত্রী কিনলেন গোটা একটি বিলাসবহুল বাংলো। যার মূল্য ১৪ কোটি রুপি। খবর : বলিউড হ্যাঙ্গামা।

২০২৩ সালটি তৃপ্তির জন্য দুর্দান্ত একটি বছর কেটেছে। এ বছর তিনি নির্মাতা সন্দীপ রেড্ডি ভাঙ্গার ‘অ্যানিমেল’ সিনেমায় অভিনয় করে নজর কেড়েছেন সবার। এরপর থেকেই নির্মাতাদের কাছে চাহিদা বেড়ে যায় তার। বেড়ে যায় তার পারিশ্রমিকও।

মুম্বাইয়ের তারকাবহুল এলাকা বান্দ্রা। এখানে বলিউডের সব প্রভাবশালীদের বসবাস। সেই এলাকারই এখন বাসিন্দা তৃপ্তি। তিনি যেই এলাকায় বাংলোটি কিনেছেন এখানে আগে থেকেই বসবাস করছেন বলিউড বাদশাহ শাহরুখ খান, সালমান খান, রেখা, আলিয়া ও রণবীর কাপুরের মতো তারকারা।

তৃপ্তির হাতে বর্তমানে বেশকিছু সিনেমার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন। তার মধ্যে প্রথমবারের মতো ভিকি কৌশলের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন ‘ব্যাড নিউজ’ সিনেমায়। যেখানে তাকে প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। এ ছাড়া তার হাতে রয়েছে করণ জোহরের ধড়ক ২- সিনেমা। রয়েছে বেশকিছু ওটিটি কনটেন্টও।


নিউজটি পোস্ট করেছেনঃ সকালের শিরোনাম

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
notebook

শিশুশ্রমের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে : চৌধুরী হাসান মাহমুদ হাসনী